Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পরপর ২ কন্যা সন্তান হওয়ায় স্ত্রীকে পাশবিক নির্যাতন স্বামীর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৩:৩০ পিএম

পরপর দুই কন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীর ওপর নারকীয় অত্যাচার চালানোর অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
জানা গেছে, ওই মহিলার নাম শরিফা বিবি। তিনি পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কালনার বাঘনাপাড়ার বিজারা এলাকার বাসিন্দা। ২০১৬ সালে স্থানীয় তৌফিক শেখের সঙ্গে বিয়ে হয় শরিফার। প্রথমদিকে স্বাভাবিকভাবেই চলছিল জীবন। প্রথমে একটি কন্যা সন্তান হয় শরিফার। তারপর থেকেই তার ওপর শুরু হয় অত্যাচার। কিছুদিন পর ফের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শরিফা। দ্বিতীয়বারও কন্যা সন্তান হয় তার। এরপরই সংসারে আরও অশান্তি বাড়ে। শরিফার উপর ভয়াবহ অত্যাচার শুরু করে তার স্বামী। স্ত্রীর যৌনাঙ্গে রড ঢুকিয়েও অত্যাচার চালায় তৌফিক।
শুধু তাই নয়, মারধর-সিগারেটের ছ্যাঁকা দেওয়ার ঘটনা ঘটতে থাকে প্রতিদিন। প্রতিবাদ করেও কোনও লাভ হয়নি। কিছুদিন আগে স্ত্রীর কাছে ডিভোর্স চায় তৌফিক। তা নিয়ে নতুন করে অশান্তি শুরু হয়। অত্যাচারের মাত্রা চরমে ওঠে। অত্যাচারে গুরুতর অসুস্থ হয়ে পড়েন শরিফা। এরপরই বাপের বাড়ির লোকজন এসে তাকে হাসপাতালে ভর্তি করে।
নির্যাতিত ওই বধূর বাবা ভুলু শেখ জানান, মেয়ের ওপর পাশবিক অত্যাচারের কথা জানার পরই তাকে উদ্ধারের সিদ্ধান্ত নেন তারা।
তবে এই ঘটনায় এখনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। নির্যাতিতা সুস্থ হয়েই পুলিশের দ্বারস্থ হবেন বলে জানা গেছে। সূত্র: সংবাদ প্রতিদিন



 

Show all comments
  • jack ali ৩০ জানুয়ারি, ২০২২, ৪:৩৭ পিএম says : 0
    Her husband cannot be a muslim he is big brother of Ibless>>> Allah mentioned in the Qur'an that Allah give children what ever He likes.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ