Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আপিল করেও জয় পেলেন না নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১১:০৭ এএম

আপিল করেও জয় পেলেন না চিত্রনায়িক নিপুণ আক্তার। জায়েদ খানকে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগও জয়ী ঘোষণা করেছে। সাধারণ সম্পাদক পদের ভোট পুনর্গণনা করে এই ঘোষণা দেন আপিল বিভাগের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান। ভোট পুনর্গণনার সময় সোহানুর রহমান সোহানের সঙ্গে ছিলেন ইলিয়াস কাঞ্চন, নিপুণ, জায়েদ খান ও জয় চৌধুরী।

এর আগে শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করার ব্যাপারে অসন্তোষ প্রকাশ করেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার। পরে নির্বাচনের ফল চ্যালেঞ্জ করে আপিল করলে ভোট পুনরায় গণনা করা হয়।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেলে এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অভিযোগ করে নিপুণ বলেন, ‘আমাকে অসহযোগিতা করা হয়েছে। আমার ১৬টি ভোট নষ্ট হয়েছে কীভাবে? এই ভোট কাস্টিং করে দিলেই আমি ২ ভোটে জিতে যাবো। আরেকটা কথা বলছে চাই, প্রশাসন আমাকে অসহযোগিতা করেছে।’

বিষয়টি নিশ্চিত করে নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান জানান, সম্পাদকীয় পরিষদে ২৬টি ভোট নষ্ট হয়েছে। এরমধ্যে নিপুণের ১৪টি ভোট। বাকিগুলো জায়েদের।

এদিকে ভোট পুনর্গণনার ব্যাপারে আজ (৩০ জানুয়ারি) বিকেল ৪টায় প্রেসক্লাবে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন নিপুণ।

উল্লেখ্য, শুক্রবার (২৮ জানুয়ারি) এফডিসিতে সকাল ৯টা ১২ মিনিট থেকে সন্ধ্যা ৬টা ১০ মিনিট পর্যন্ত শিল্পী সমিতির ভোটগ্রহণ চলে। এরপর আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করা হয় শনিবার (২৯ জানুয়ারি) সকাল ৬টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ