Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চলছে কাঞ্চন-নিপুণ পরিষদের পরিচিতি সভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৪:১৮ পিএম

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে অংশ নিচ্ছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ। তাদের প্যানেলটি এরইমধ্যে আলোচনায় এসেছেন। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে এরইমধ্যে প্যানেল পরিচিতি পর্ব সেরেছে মিশা-জায়েদ প্যানেল। আজ (২৫ জানুয়ারি) মগবাজার কনভেনশন সেন্টারে চলছে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি পর্ব। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে চলছে আয়োজন।

চিত্রনায়ক ইমন জানান, ‘করোনার কারণে একটু সতর্ক থেকেই পরিচিতি পর্ব সারতে হচ্ছে। এখন পর্যন্ত অনেকেই এসেছেন। আশা করি সব শিল্পী ভোটারদের আজ দেখা পাবো। আমরা সিনিয়র জুনিয়র সবাই মিলে একটি আদর্শ নেতৃত্ব নিয়ে আসতে চাই শিল্পী সমিতির জন্য।’

আজ এই আয়োজনে উপস্থিত আছেন কাঞ্চন-নিপুণ পরিষদের প্রার্থী রিয়াজ, ডি এ তায়েব, ফেরদৌস, সাইমন, নিরব, ইমন, কেয়া, শাহনূর, নানাশাহ, সাংকো পাঞ্জা, আরমান, গাঙ্গুয়া, সীমান্ত, জেসমিন ও বাকিরা।

এছাড়া কাঞ্চন-নিপুণ প্যানেলকে শুভেচ্ছা জানাতে এসেছেন চিত্রনায়ক আলমগীর, অভিনেত্রী দিলারাসহ নানা প্রজন্মের অনেক অভিনয় শিল্পীরা। আজকের এই আয়োজনে সাংবাদিকদের উপস্থিতির কথা থাকলেও করোনায় ভেন্যু আপত্তির জন্য তা বাতিল করা হয়।

ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদের আন্তর্জাতিক সম্পাদক প্রার্থী চিত্রনায়ক নিরব জানান, সাংবাদিকদের নিয়ে আগামীকাল (২৬ জানুয়ারি) মগবাজারস্থ জলপাই রেস্তোরাঁয় একটি সংবাদ সম্মেলন করবে তাদের প্যানেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ