Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শিশুদের তাড়াতে ফাঁকা গুলি, মন্ত্রীর ছেলেকে পিটুনি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২২, ১১:১৯ এএম

উদ্যানে খেলাধুলা করতে থাকা শিশুদের তাড়াতে শূন্যে গুলি করার অভিযোগে ভারতের বিহারের এক মন্ত্রীর ছেলেকে পিটিয়েছেন গ্রামবাসী। ঘটনার ভিডিওতে দেখা গেছে, এক দল মানুষ মন্ত্রীর ছেলেকে মারধর করছেন এবং তার কাছ থেকে বন্দুক কেড়ে নেন।

স্থানীয়রা জানান, বিজেপি নেতা ও পর্যটন প্রতিমন্ত্রী নারায়ণ শাহ'র ছেলে বাবলু কুমার শিশুদের ভয় দেখাতে শূন্যে গুলি ছুড়েন। এতে পদদলিত হয়ে এক শিশুসহ ছয়জন আহত হয়েছেন।

ভিডিওতে আরও দেখা গেছে, সরকারি গাড়িতে আসা এক ব্যক্তিকে মারতে তাড়া করছেন গ্রামবাসীরা। বাবলু কুমার গাড়ি ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে মন্ত্রীর নাম সম্বলিত গাড়ির নেমপ্লেট ভাঙেন তারা।

প্রতিমন্ত্রী নারায়ণ শাহ দাবি করেন, উদ্যানে তার ছেলের সঙ্গে সীমালঙ্ঘন করা হয়েছে, তাকে হেনস্তা করা হয়েছে এবং তার লাইসেন্সকৃত বন্দুক ছিনিয়ে নেওয়া হয়েছে।

তিনি বলেন, অভিযোগ ভিত্তিহীন। এটি তার মানহানির করা জন্য রাজনৈতিক ষড়যন্ত্র।

আহত গ্রামবাসীকে হাসপাতালে নেওয়া হয়েছে এবং বন্দুকটি জব্দ করেছে পুলিশ।

পুলিশ সুপার উপেন্দ্র ভার্মা পিটিআইকে বলেন, এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ঘটনার অধিকতর তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ