Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উখিয়ায় বিজিবির হাতে ২৫ কোটি টাকার ৫ কেজি ক্রিস্টাল মেথ উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ২:৫৩ পিএম

উখিয়ায় মাদক চোরাচালানীদের সঙ্গে ‘গোলাগুলির’ পর ৫ কেজি ক্রিস্টাল মেথ উদ্ধারের কথা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার রাতে মিয়ানমার থেকে আসা মাদক চালানটি পাচারের সাথে জড়িতদের পালংখালী ব্রিজ এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে বলে দাবি করছে বিজিবি।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মেহেদী হোসাইন কবির এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মিয়ানমার সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান আসবে-এমন খবরে পালংখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয় বিজিবি সদস্যরা। তাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি চালায়। আত্মরক্ষায় বিজিবিও গুলি চালালে তারা পালিয়ে যায়। সেখানে গিয়ে তল্লাশি চালিয়ে একটি ব্যাগে ২৫ কোটি টাকা দামের ৫ কেজি ক্রিস্টাল মেথ পাওয়া যায়। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

তিনি জানান, উদ্ধার হওয়া ক্রিস্টাল মেথ মাদকগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়ছে। পরবর্তীতে কর্তৃপক্ষের নির্দেশে সেগুলো ধ্বংস করা হবে।
এর আগে চলতি মাসে উখিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে করে বিজিবি সাড়ে ৪ লাখ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে আটক করে জেলে পাঠিয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ