Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে পুলিশের নিরপেক্ষ ভূমিকার দাবি

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের নিরপেক্ষ ভূমিকার দাবিতে গতকাল রোববার দাউদকান্দি উপজেলা আ.লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা কর্মীদের উদ্যোগে দাউদকান্দি মডেল থানার সামনে এক মানববন্ধন ও প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, এলাকার হত্যা মামলার আসামি দুধর্ষ সন্ত্রাসী ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখে এলাকার আইন-শৃঙ্খলা অবনতি করছে তাকে গ্রেফতার করুন।
এ সময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরীর লিল মিয়া, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম নয়ন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি প্যানেল মেয়র রকিব উদ্দিন, আ.লীগ নেতা চেয়ারম্যান নোমান সরকার, ওয়াদুদ সরকার, যুবলীগ নেতা হেলাল মাহমুদ, মুরাদ চৌধুরী সুমন, জুলহাস মিয়া, মহিলা লীগ নেত্রী জেবুন্নেসা, লায়লা হাসানসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ