Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরাজিত মেম্বার প্রার্থীর লাশ ডোবায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০৬ পিএম

পরাজিত মেম্বার প্রার্থীর লাশ ডোবা থেকে উদ্ধার করা হয়েছে । নোয়াখালীর সোনাইমুড়ীর বজরা ইউনিয়নে মুঠোফোনে ডেকে নিয়ে পরাজিত ইউপি সদস্য জহিরুল ইসলামকে (৫৮) হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জানুয়ারি) রাত ১২টার পর বজরা ইউনিয়নের ছনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জহিরুল ইসলাম গত ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউপি নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তালা প্রতীকে ২৩ ভোটে পরাজিত হন। তিনি একই ওয়ার্ডের চকিদারবাড়ির মৃত ছেফায়েত উল্লাহর ছেলে।

নিহতের বড় ভাই শাহজাহান বলেন, রাত ১২টার দিকে মুঠোফোনে কল আসলে সে ঘর থেকে বের হয়ে যায়। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে সবাই ঘুমিয়ে পড়ি। ভোরে সবাই লাশ ভাসতে দেখে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বজরা ইউনিয়নের চেয়ারম্যান মিরন অর রশীদ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ এসে ডোবায় ভাসতে থাকা লাশ উদ্ধার করেছে। এ সময় লাশের হাতে কমলা ও পাউরুটির প্যাকেট পাওয়া গেছে। ডোবায় পানি অনেক কম ছিল। কীভাবে মারা গেছেন? এখন পর্যন্ত তা বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি পঞ্চম ধাপে নোয়াখালীর সোনাইমুড়ীর ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ