Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভয়নগরে বাসচাপায় নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২২, ১১:৪৩ এএম

যশোরের অভয়নগর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর পবা উপজেলার বড়গাছি গ্রামের আকরাম আলীর ছেলে সুবিদ আলী (৫৫) এবং একই এলাকার রাজা মণ্ডলের ছেলে কুবাদ মণ্ডল (৬৫)।

বাসের যাত্রীরা জানান, মোংলায় পিকনিক শেষে রাজশাহী ফিরছিলেন তারা। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত ৮টার দিকে সেখানে এশার নামাজের জন্য বাসটি থামানো হয়। এ সময় কয়েকজন যাত্রী নামাজ পড়ার উদ্দেশ্যে বাস থেকে নেমে মহাসড়ক পার হওয়ার সময় খুলনাগামী একটি যাত্রীবাহী বাস আবিদ আলী ও কুবাদ আলীকে চাপা দিয়ে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকনিকের বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী রূপসা পরিবহনের (যশোর-ব-১১-০১৯৬) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

যশোর নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এশার নামাজ পড়ার জন্য বাস থেকে নেমে দুজন মহাসড়ক পার হচ্ছিলেন। ওই সময় রূপসা পরিবহন চাপা দিলে তাদের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, হাইওয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে, গাড়িচালক ও হেলপার পালিয়ে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ