Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনার ঊর্ধ্বগতি, ফের স্থগিত ‘শান’-এর মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ১১:৪০ এএম

করোনা পরিস্থিতি বিবেচনায় স্থগিত করা হল সিয়াম-পূজা অভিনীত চলচ্চিত্র ‘শান’-এর। আগামী ৭ জানুয়ারি চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা ছিল। মুক্তির প্রচারণার মাঝেই ঘোষণা এলো সিনেমাটির মুক্তি স্থগিতের ঘোষণা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান প্রোডাকশন। দেশের করোনা-পরিস্থিতি স্বাভাবিক হলেই সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে।

সিনেমাটির পরিচালক এম. রাহিম বলেন, “আমরা সম্পূর্ণ প্রস্তুত ছিলাম, কিন্তু করোনার ক্রমবর্ধমান গতির কারণে 'শান' ৭ জানুয়ারিতে আসবে না, দুঃখিত।”

চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, “মুক্তি স্থগিত এটা নিয়ে আমাদের জানানো হয়েছে। তবে, ফের কবে চলচ্চিত্রটি মুক্তি পাবে তা খুব শিগগিরই জানিয়ে দেয়া হবে।” দু:খ প্রকাশ করে সিয়াম বলেন, “প্রকৃতির উপর তো কারো হাত নেই। ইশ্বর যা কিছু করেন ভালোর জন্যই করেন। হয়তো সামনে আরও ভালো করেই চলচ্চিত্রটি নিয়ে দর্শকের সামনে হাজির হবো আমরা।”

চিত্রনায়িকা পূজা বলেন, “আসলে পরিস্থিতি নিয়ে কিছু বলার নেই। আমি অনেক দিন ধরেই ছবিটির মুক্তির জন্য অপেক্ষা করছি। কাল রাতে (৪ জানুয়ারি) এত বড় অনুষ্ঠান করে আজই জানলাম, এটা স্থগিত করা হয়েছে।”

২০১৮ সালে সিয়াম-পূজা জুটিকে নিয়ে ‘পোড়ামন টু চলচ্চিত্রের সাফল্যের পর ২০১৯ সালে ‘শান’ চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। ২০২০ সালে চলচ্চিত্রটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে চলচ্চিত্রটি মুক্তি স্থগিত রাখা হয়। নতুন বছরে করোনা পরিস্থিতি স্বাভাবিক বিবেচনায় চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনা নিয়ে জোর প্রচারণা চালায় সংশ্লিষ্টরা।

সিয়াম-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মুরাদ পারভেজ, ডন ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান। ‘শান’-এর গল্প লিখেছেন আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। ফিল্মম্যানের প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ