Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক মামলা থেকে অব্যাহতি চাইলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:৩৯ পিএম

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অব্যাহতি চেয়ে আবেদন করেছেন। আজ বুধবার (৫ জানুয়ারি) সকালে পরীমনির আইনজীবী নীলঞ্জনা সুরভী রিফাত মামলার দায় হতে অব্যাহতি চেয়ে আবেদন করেন। এছাড়া পরীমনিসহ তিনজনের জামিন চেয়ে করা হয় আবেদন। অপরদিকে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউর আব্দুল্লাহ আবু আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করতে শুনানি করেন। আজ সকাল সাড়ে ১০টায় আদালতে উপস্থিত হন পরীমনি।

উভয়পক্ষের শুনানি শেষে পরীমনিসহ তিনজনের জামিন মঞ্জুর করেন বিচারক। তবে অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন। এর মাধ্যমে শুরু হলো এ মামলার আনুষ্ঠানিক বিচারকাজ। ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করা হয়েছে ১ ফেব্রুয়ারি। মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

তবে অভিযোগ গঠনের সময় নিজেকে নির্দোষ দাবি করেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা। অভিযোগ গঠনের সময় পরীমনিকে বিচারক প্রশ্ন করেন, আপনার বিরুদ্ধে মাদক আইনে অভিযোগ গঠন করা হচ্ছে। আপনি দোষী না নির্দোষ? এসময় পরীমনি বললেন, আমি নির্দোষ। এরপর বিচারক পরীমনিকে প্রশ্ন করেন, আপনার গাড়ি দিয়ে মাদক সরবরাহ করা হয়েছে, এতে আপনার বক্তব্য কী? এসময় পরীমনি বললেন, এটা সম্পূর্ণ মিথ্যা।

মামলা সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এজন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। সেখানে নিয়মিত করতেন ‘মদের পার্টি’। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাব। পরদিন ৫ আগস্ট বিকেলে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়। এরপর র‍্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় পরীমনিকে আদালতে হাজির করা হলে প্রথমে চারদিনের রিমান্ড ও পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়।

৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত পরীমনির জামিন মঞ্জুর করেন। পরদিন গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে মুক্ত হন এ চিত্রনায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ