Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে তেলবাহী লড়ির চাপায় স্কুলছাত্র নিহত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ৫:৩৭ পিএম

ঝালকাঠিতে তেলবাহী লড়ির চাপায় আরমান হোসেন আনান (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে শহরের জেলেপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরমান কুতুবনগর এলাকার ইসমাইল হোসেন সোহাগের ছেলে। সে ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে বাসা থেকে বের হয়ে বাইসাইকেল নিয়ে সহপাঠী সানমুনের সঙ্গে শহরের মিনি পার্ক এলাকায় ঘুরতে আসে আনান। সকাল ১১টার দিকে দুজনেই জেলেপাড়া সড়ক দিয়ে বাসায় ফেরার পথে পেছন থেকে একটি তেলবাহী লড়ি তাদের চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আনানকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত হয় তাঁর বন্ধু সানমুন (১২)। সানমুন একই এলাকার সাদ্দাম হোসেনের ছেলে। সে একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ে।
নিহতের বাবা সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ইসমাইল হোসেন সোহাগ বলেন, আমার ছেলে সকালে বন্ধুর সঙ্গে ঘুরতে বের হয়। বাসায় আসার পথে তেলবাহী লড়ির চাপায় সে মারা যায়। আমার ছেলের এমন মৃত্যু মেনে নিতে পারছি না।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, তেলবাহী লড়িটি আটক করা হয়েছে। চালক ঘটনার পরই পালিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ