Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন বছরে তারকাদের যা প্রত্যাশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১:৫৪ পিএম

করোনার কারণে ২০২১ সালের শুরুটা খুব বেশি ভালো না কাটলেও শেষটা ছিল দারুণ। ভালো ভালো কাজ নিয়ে সরব ছিলেন শোবিজ তারকারা। ২০২১ সালকে বিদায় জানিয়ে উদ্ভাসিত হয়েছে ২০২২-এর নতুন সূর্য। নতুন বছরে নিজেকে ছাড়িয়ে যেতে চান অনেকেই। পুরনো হিসাব ভুলে নতুন উদ্যমে নতুন ছক কষছেন সকলেই। যেনে নেওয়া যাক ২০২২ সাল ঘিরে তাদের তেমনই কিছু প্রত্যাশা ও কর্ম-পরিকল্পনা-

মৌসুমী: গত বছর অনেক কাছের আত্মীয়-স্বজন ও বন্ধুকে হারিয়েছি। নতুন বছর কাউকে হারাতে চাই না। আর শোক সইতে পারছি না। গত বছর ভিন্নধারার গল্পের সিনেমাগুলো বেশি প্রশংসিত হয়েছে। নতুন বছরে আমাদের চলচ্চিত্র অঙ্গন আরও সমৃদ্ধ হবে, এটাই প্রত্যাশা।

শাকিব খান: সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। এই বছরটি আমার জন্য অনেক চ্যালেঞ্জের। কারণ যুক্তরাষ্ট্র থেকে ছবি প্রযোজনা করছি। এই সিনেমাটি নিয়ে অনেক স্বপ্ন দেখছি। আন্তর্জাতিক অঙ্গনে দেশের সিনেমা ছড়িয়ে দিতেই আমার এই প্রয়াস।

জাকিয়া বারী মম: নতুন বছরে সবার মঙ্গল কামনা করছি। বিগত বছরের সব অশুভকে পেছনে ফেলে জীবনকে সবাই নতুনভাবে রাঙাবেন, এটাই প্রত্যাশা। পাশাপাশি নিজে যেন কারো অমঙ্গলের কারণ না হই, সেই কামনা করছি। ২০২২ সুন্দর ও সুস্থ হোক।

চঞ্চল চৌধুরী: প্রথমে চাই করোনার এই ভয়াবহতা কেটে যাক। ইন্ডাস্ট্রির উত্তরণ ঘটুক। আজকাল নাটক ও সিনেমার মান যেভাবে নিম্নগামী হচ্ছে, সেখান থেকেও পরিত্রাণ আসুক। স্বপ্ন দেখি আমাদের ওয়েব সিরিজ বিশ্ব প্লাটফর্মে জায়গা করে নেবে।

আজমেরি হক বাঁধন: আমি মানুষ হওয়ার প্রক্রিয়ায় ঢুকেছি। ২০২২ সালে সেই চেষ্টা করে যাব। নিজের ত্রুটি ও অজ্ঞতা দূর করার চেষ্টা করব। মানুষ হিসেবে আমার অধিকার ও স্বাধীনতা বুঝে পেতে চাই। মেয়েকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে চাই। মা হিসেবে যতটুকু করতে পারি, চেষ্টা করব।

সিয়াম আহমেদ: প্রত্যাশা হচ্ছে নতুন বছরটা সবার জন্য ভালো হোক। সেই সঙ্গে নিজের জন্য ভালো কিছু প্রত্যাশা করছি। নতুন বছরের শুরুতে আমার 'শান' চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। এটি আমার জন্য একটি ভালো খবর। 'অপারেশন সুন্দরবন'সহ একাধিক চলচ্চিত্র নতুন বছরে মুক্তি পাবে। এছাড়া নতুন বছরে আরও নতুন চমক জানাতে পারব আশা করছি।

প্রার্থনা ফারদিন দীঘি: করোনার কারণে গত দু'টি বছর অস্বস্তিতেই কেটেছে সবার। তবে ২০২০ সালের চেয়ে ২০২১ সাল চলচ্চিত্রের জন্য অনেক ভালো গেছে। অনেক নতুন চলচ্চিত্রের শুটিংয়ের পাশাপাশি বছর শেষে বেশ কিছু চলচ্চিত্র মুক্তি পেয়েছে। কিছু চলচ্চিত্র আন্তর্জাতিকভাবেও প্রশংসিত হয়েছে। নতুন বছরে চলচ্চিত্রের আরও অনেক কাজ হবে। ইতোমধ্যে কোনো কোনো চলচ্চিত্রের শুটিং ও মুক্তির দিন-তারিখও ঠিক হয়ে আছে। মনে হচ্ছে নতুন বছরটা চলচ্চিত্রের জন্য অনেক ভালো যাবে। আমি নিজেও ব্যস্ত থাকব নতুন বছরে।

সাইমন সাদিক: সৃষ্টিকর্তার অশেষ কৃপায় নতুন বছরটি সবার জন্য সুখকর হবে এমনটাই প্রত্যাশা করছি। যেসব অপূর্ণতা রয়ে গেছে, নতুন বছরে ঘাটতি পূরণ হবে সেই আশাও করছি। পরিপূর্ণতা বয়ে আনবে সবার জীবনে। নতুন বছরটি সবার জন্য শান্তি-সমৃদ্ধি বয়ে আনুক। নতুন বছর সবার জন্য মঙ্গল বয়ে আনুক, দেশের প্রতিটি মানুষের জন্য শুভকামনা। নতুন বছর সবাই একযোগে চলচ্চিত্রের স্বার্থে কাজ করব। চলচ্চিত্রকে এগিয়ে নিয়ে যাব-এটাই থাকবে নতুন বছরের প্রত্যাশা।

নুসরাত ফারিয়া: ২০২০ সালের মতো ২০২১ সালটাও করোনা সংকটের ভেতর দিয়ে পার করেছে সারাবিশ্ব। কাজ বন্ধ থাকায় শুধু আমাদের চলচ্চিত্রের মানুষ নয়, সবাই কষ্টে দিন পার করেছেন। নতুন বছরে চাই সবাই পুরোপুরি স্বাভাবিক জীবনে ফিরুক। সৃষ্টিকর্তা পৃথিবীটা যেন সুস্থ করে দেন। আশা করছি নতুন বছরে নতুন উদ্যমে আমরা সব শুরু করতে পারব। ইতোমধ্যে আমরা সম্ভাবনা দেখছি।

জান্নাতুল সুমাইয়া হিমি: নতুন বছরটা আমার জন্য বিশেষ। কারণ এ বছরেই আমি গ্র্যাজুয়েশন শেষ করতে যাচ্ছি এবং সেই সঙ্গে ক্যারিয়ারে প্রথম চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়াব। 'দ্য হলি গান' শিরোনামের ওয়েব ফিল্মের জন্য নিজেকে প্রস্তুত করছি। নতুন উদ্যোমেই বছরটি শুরু হবে আমার। তবে শুধু কাজের মধ্যেই নয়, পরিবারের সঙ্গে ঘুরে বেড়ানোরও ইচ্ছা আছে। আমি ঘুরতে খুব পছন্দ করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ