Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়েতে রাজি মিমি, শুধু উপযুক্ত সময়ের অপেক্ষা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ১২:৫৯ পিএম

অভিনয় ও রাজনীতির মাঠে সমান তালে দাপিয়ে বেড়াচ্ছেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। পশ্চিমবঙ্গের সংসদ সদস্য তিনি। সিনেমা ও রাজনীতি দক্ষ হাতে সামলাচ্ছেন। কিন্তু এখনো সংসার গোছালেন না। ৩২ বছর পেরিয়ে এখনো সিঙ্গেল মিমি। যতখানি চেয়েছেন, ক্যারিয়ারে সাফল্য তার চেয়ে বেশিই এসেছে বটে। তাই পরিবার থেকে নিয়মিতই তাকে বিয়ে করার জন্য বলা হয়। মিমি নিজেও বিয়ে করতে চান। কিন্তু বিপত্তি বাঁধে অন্য কিছুতে।

নতুন বছর উপলক্ষে কলকাতার এক গণমাধ্যমে নিজের সম্পর্কে লিখেছেন মিমি। সেখানে তিনি বলেন, ‘মা চান আমি বিয়ে করি। আমিও বিয়ে করতে চাই। তবে তার জন্য সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না…।’

তিনি আরো বলেন, ‘এই খারাপ-ভাল মিশিয়ে কেটে গেল বছর। আমি খুশি, আমি সুস্থ আছি। নিজের মতো জীবন কাটাতে পারছি। থালায় খাবার আছে আমার। যদি কাউকে অনিচ্ছায় দুঃখ দিয়ে থাকি, নতুন বছরে চেষ্টা করব সেই দুঃখ না দেয়ার। নতুন বছর এসে দাঁড়ানো মানেই সময় ফুরিয়ে যাওয়া।’

এই মুহূর্তে কোনো প্রেমের সম্পর্কেও জড়িত নন মিমি। দীর্ঘদিন ধরেই একা তিনি। বেশ কয়েক বছর তার সঙ্গী ছিল প্রিয় পোষ্য চিকু। বিদায়ী বছরটিতে তাকেও হারিয়েছেন। এটাই মিমির এ বছরের সবচেয়ে বড় কষ্টের ঘটনা। সামনের দিনগুলোতে যাতে আপনজনকে হারাতে না হয়, সেটা নিয়েই মিমির ভয়।

তার ভাষ্য, ‘বছরটা শেষ হয়ে আসছে…একটাই ভয়। আমার কাছের মানুষগুলো যেন হারিয়ে না যায়। ভালবাসার মানুষের বড্ড অভাব যে!’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ