Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ম্যানসিটি তারকাকে রক্তাক্ত করে ডাকাতি করেছে ডাকাতরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ২:১৫ পিএম

ম্যানচেস্টার সিটি ও পর্তুগিজ তারকা ফুটবলার জোয়াও কানসেলো নিজ বাড়িতে ডাকাতদের হামলার শিকার হয়েছেন। বৃহস্পতিবার রাতে চারজন ডাকাত তার বাড়িতে হানা দেয়। তখন নিজের মেয়ে ও বান্ধবীকে নিয়ে নিজ বাড়িতে ছিলেন তিনি।

২৭ বছর বয়সী এ ডিফেন্ডারের চোখের নিচে আঘাত করা হয়, যখন তিনি ডাকাতদের বাঁধা দেন। তবে লাভ হয়নি৷ ডাকাতদল তার বাড়ি থেকে বেশ কিছু স্বর্ণালঙ্কার ও দামী জিনিস নিয়ে গেছে। এ ঘটনায় হতভম্ব হয়ে গেছেন জোয়াও। পুলিশ জানিয়েছে তারা বিষয়টি তদন্ত করছে।

ম্যানচেস্টারের সাববার্বসে বসবাস করা এ ফুটবলার তার আঘাতের একটি ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। ঘটনার বর্ণনা দিয়ে ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘দুর্ভাগ্যবশত আজ চারজন কাপুরুষের দ্বারা আমি আঘাতপ্রাপ্ত হয়েছি। তারা আমাকে ও আমার পরিবারের ক্ষতি করতে চেয়েছিল। যখন আপনি বাধা দিতে যান তখন এটি হয় (আঘাতপ্রাপ্ত হওয়া)। তারা আমার সব স্বর্ণালঙ্কার নিয়ে গেছে ও আমার চেহারার এ হাল করে গেছে। আমি জানি না মানুষ এতোটা জঘন্য হয় কিভাবে। তবে সবচেয়ে বড় বিষয় হলো আমার পরিবার, তারা ভালো আছে সবাই। জীবনে অনেক বাঁধার মতো আমি এটিও আমি পার করব শক্তভাবে, কঠোরভাবে। যেভাবে আমি সবসময় করি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ