Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিত্রনায়িকা তমা মির্জার বিবাহ বিচ্ছেদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ১২:১৯ পিএম

চলতি বছরের একেবারে শেষে এসে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা তমা মির্জাকে ডিভোর্স দিলেন তার স্বামী হিশাম চিশতি। গত ৭ সেপ্টেম্বর উকিলের মাধ্যমে তমাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন তিনি। আইন অনুযায়ী ৩ মাসের মধ্যে সব সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে বিচ্ছেদ কার্যকর হয়ে গেছে তাদের। এ তথ্যটি নিশ্চিত করেছেন তমা মির্জা নিজেই।

তমা মির্জা বলেন, ‘এই সম্পর্কটা নিয়ে অনেক কাঁদাছোড়াছোড়ি ও ঝামেলার সৃষ্টি হয়েছে। এই সম্পর্কটা টেনে নেয়া কোনোভাবেই সম্ভব ছিল না। তাই বিচ্ছেদ হয়েছে।’

২০১৮ সালে তমার সঙ্গে হিশাম চিশতীর পরিচয় হয়। ২০১৯ সালের মে মাসে তারা বিয়ে করেন। বিয়ের এক বছর শেষ হতেই দুজনের সম্পর্কে ফাটল ধরে। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে আনেন অভিযোগ। ঝামেলা গড়ায় আদালত পর্যন্ত। তবে সংসার রক্ষা হলো না। গত সপ্তাহ থেকে শোনা যাচ্ছে সংসার ভেঙেছে এই তারকার। অনেক দিন ধরেই স্বামীকে ছেড়ে তিনি আলাদা থাকছেন।

এদিকে হিশাম চিশতীও নিশ্চিত করেছেন, গত সেপ্টেম্বরের ৭ তারিখ উকিলের মাধ্যমে তমাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন তিনি।

হিশাম বলেন, ‘বিয়ের পর থেকে বেশকিছু ঝামেলা তৈরি হয়েছে। সেসব মামলা পর্যন্ত গড়িয়েছে। আমি আর এসব সহ্য করতে পারছি না। আমার পরিবার আছে, পারিবারিক সম্মান আছে। সবকিছু বিবেচনা করে চলতি বছরের মে মাসের ৩ তারিখ সাক্ষীদের সামনে রেখে আপসনামা স্বাক্ষরের মাধ্যমে আমরা দুজনই সব মামলা উঠিয়ে নেই। এরপর ডিভোর্সের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। ৭ সেপ্টেম্বর তাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছি। আইন অনুযায়ী তিন মাসের মধ্যে সব সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে গেছে।’

উল্লেখ্য, জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী তমা মির্জা। ‘নদীজন’ ছবির পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি। তার পারিবারিক নাম ফারজানা ইয়াসমিন তমা। ২০১০ সালে এমবি মানিক পরিচালিত ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক ঘটে তার। ২০১৯ সালে হুট করেই দিয়েছিলেন বিয়ের ঘোষণা। চলতি বছর তমা মির্জা বেশ আলোচনায় এসেছেন রায়হান রাফি পরিচালিত ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম দিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ