Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, প্রবাসী বন্ধু আহত

লোহাগড়া(নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ৮:৩৫ পিএম

নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় হাসান পারভেজ (৪৪) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে এবং এসময় তার বন্ধু মশিয়ার রহমান ভূইয়া (৪১) গুরুতর আহত হয়েছে। হাসান পারভেজ লোহাগড়া উপজেলার চরশালনগর গ্রামের আতিয়ার রহমানের ছেলে এবং ঢাকার বাংলা বাজার এলাকার বই ব্যবসায়ী। বুধবার সন্ধ্যায় লোহাগড়াÑকালনা সড়কের মাইটকুমড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে সূত্রে জানা গেছে, হাসান পারভেজ তার প্রবাসী বন্ধু নিউ লোহাগড়ার হিরু ভূইয়ার ছেলে মশিয়ার রহমান ভূইয়াকে সাথে নিয়ে মোটর সাইকেলযোগে মধুমতি নদীর উপর নির্মানাধীন কালনা সেতু দেখার উদ্দেশ্যে রওনা হয়। তারা লোহাগড়াÑকালনা সড়কের মাইটকুমড়া এলাকায় পৌছালে গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে তারা দুইজনই গুরুত্বর আহত হয়।
এলাকাবাসী তাদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোর নেওয়ার পথিমধ্যে হাসান পারভেজ মারা যায়। গুরুতর আহত মশিয়ারকে যশোর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবুহেনা মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ