Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনা কর্তনে মুক্তির অনুমতি পেল শাকিব-পূজার ‘গলুই’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১১:২৬ এএম

সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেল সুপারস্টার শাকিব খান ও পূজা চেরী অভিনীত সিনেমা ‘গলুই’। মঙ্গলবার সিনেমাটি সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র লাভ করে। সেই সঙ্গে সেন্সর বোর্ডের সদস্যদের প্রশংসাও কুড়িয়েছে সিনেমাটি। খবরটি নিশ্চিত করেছেন ‘গলুই’ সিনেমার পরিচালক এস এ হক অলিক।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে এস এ হক অলিক ফেসবুকে লেখেন, ‘‘আলহামদুলিল্লাহ। আজ আনকাট সেন্সর পেল ‘গলুই’। সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যদের প্রশংসায় ভাসলো, সকল শিল্পী-কলাকুশলীদের কাছে আমি কৃতজ্ঞ। ধন্যবাদ প্রযোজক খোরশেদ আলম খসরু ভাই, স্বাধীনভাবে ‘গলুই’ নির্মাণ করতে দেওয়ার জন্য।’’

২০২০-২১ অর্থ বছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে সিনেমাটি। এটি শাকিব খান অভিনীত প্রথম অনুদানের সিনেমা। আর এই সিনেমাটির মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বেঁধে সিনেমায় অভিনয় করেছেন ঢালিউড কিং শাকিব খান ও নায়িকা পূজা চেরী৷

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে সিনেমাটি নির্মিত হয়েছে। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল সদরঘাট এলাকায় এর শুটিং হয়েছে। টানা ৪০ দিনের মতো শুটিংয়ের মাধ্যমে সিনেমাটির শুটিং শেষ হয়।

খোরশেদ আলম খসরুর প্রযোজনায় ‘গলুই’তে শাকিব-পূজা ছাড়াও অভিনয় করছেন আলীরাজ, সুচরিতা, আজিজুল হাকিম ও সমু চৌধুরীসহ অনেকে। গানে কণ্ঠ দিয়েছেন হাবিব, কণা ও ইমরান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ