Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১০:০৪ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলায় ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে এক গৃহবধূকে (২৮) ধর্ষণের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে পুলিশ তার লিখিত অভিযোগটি ধর্ষণ মামলা হিসেবে নথিভুক্ত করে। এর আগে এ ঘটনায় সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রোববার (২৬ ডিসেম্বর) চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন সকালে পার্শ্ববর্তী লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের জয়পুর ইউনিয়নের বিনোদপুর আশ্রয়কেন্দ্রে ভোট দেওয়ার জন্য ভুক্তভোগী গৃহবধূ তার কন্যাসন্তানকে নিয়ে যাচ্ছিলেন। এ সময় চাটখিলের খিলপাড়া ইউনিয়নের ইটপুকুরিয়া গ্রামের রিকশাচালক সরোয়ার হোসেন (২৮) তাকে ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে রিকশায় উঠতে বলেন। ভুক্তভোগী গৃহবধূ রিকশায় উঠলে তাকে গোবিন্দপুর গ্রামের সামার বাড়ির সামনের রাস্তার পাশের একটি স্থানে নিয়ে ধর্ষণ করেন রিকশাচালক সরোয়ার। এ সময় ভুক্তভোগী গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সরোয়ার পালিয়ে যান।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন ধমন আইনে মামলা হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তি পলাতক রয়েছে। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ