Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সুগন্ধায় ভেসে উঠল আরও এক লাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ১১:৫০ এএম

ঝালকাঠি লঞ্চঘাট সংলগ্ন সুগন্ধা নদীর দক্ষিণ তীর থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার বয়স ৩২ বছর হতে পারে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসকর্মীরা। লাশের শরীরে আগুনে পোড়ার চিহ্ন রয়েছে।

এদিকে সুগন্ধা নদীতে যাত্রীবাহী লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আজ পঞ্চম দিনের মতো উদ্ধার অভিযান চলছে।

অগ্নিকাণ্ডের সময় প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়াদের খুঁজতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকর্মীরা সকাল থেকে সুগন্ধা ও বিষখালী নদীর বিভিন্ন পয়েন্টে সন্ধান চালাচ্ছে।

যাত্রীবাহী লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় আজ ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এতে এমভি অভিযান-১০ এর মালিক হামজালাল শেখ ও লঞ্চের স্টাফসহ আট জনের নাম উল্লেখ ও অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে। স্বজনহারা মনির হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এছাড়া, যাত্রীবাহী লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় গঠিত তদন্তটিমের তদন্ত কাজ অব্যাহত রয়েছে। গত শুক্রবার ভোরে সুগন্ধা নদীতে ভয়াবহ লঞ্চ দুর্ঘটনায় ৪৩ জনের মৃত্যুর পরে সোমবার উদ্ধার হওয়া একজনের পরিচয় নিশ্চিত হয়েছে পুলিশ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ