Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী সহিংসতাঃ পুলিশের গুলিতে নিহত-১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১০:৪৫ পিএম

ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্য পদে নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে দুই প্রার্থীর সমর্থকের মধ্যে সহিংসতা নিয়ন্ত্রণ করতে গিয়ে পুলিশের গুলিতে ১ জন নিহত হয়েছেন। ৪র্থ দফা ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণার সময় ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের দক্ষিণ আসাননগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, সরকারি কাজে বাঁধা দেওয়ার কারণে গুলি চালাতে বাধ্য হলে হামিদুল নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তালা ও ফুটবল প্রতিকের দুই মেম্বার প্রার্থীর মধ্যে ফলাফল নিয়ে দ্বন্দ বাঁধে। এসময় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করলে একটি পক্ষ পুলিশের উপর চড়াও হয়।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মো: জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, মেম্বর প্রার্থীর নির্বাচনী ফলাফল নিয়ে দ্বন্দের জেরে সরকারি কাজে বাঁধা দেয় একটি পক্ষ। সেখানে প্রিসাইডিং কর্মকর্তার নির্দেশে পুলিশের গুলিতে একজন মারা গেছেন।
মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান পুলিশ সুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ