Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ পিএম

বেগমগঞ্জে এক স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার রাতে ছাত্রীর পিতা বাদি হয়ে বেগমগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা গেছে, আলাইয়ারপুর ইউনিয়নের আলাইয়ারপুর গ্রামের বাসিন্দা ও প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯বম শ্রেনীর ছাত্রীকে (১৫) স্কুলে আসা যাওয়ার সময় প্রায়ই উত্যক্ত করত ওই এলাকার মন্দির বাড়ির লোকমান হোসেন খোকার পুত্র বখাটে সাগর (২৩)। এর প্রতিবাদ করায় বৃহস্পতিবার রাতে বখাটে সাগর ওই স্কুল ছাত্রীকে বাড়ি থেকে জোরপূর্বক অপহরণ করে। এসময় বাড়িতে কোন পুরুষ ছিল না।
উক্ত ঘটনায় শনিবার রাতে ছাত্রীর পিত্ াবাদি হয়ে বেগমগঞ্জে মডেল থানায় সাগর, তার পিতা লোকমান হোসেন খোকা, ভাই আনোয়ার হোসেন মনু, মোহন ও কবির হোসেনকে আসামি করে অভিযোগ দায়ের করেন। অভিযোগকারী স্কুল ছাত্রীর পিতা জানান, এ ঘটনায় থানায় অভিযোগ করায় বখাটে সাগরের আতœীয়রা আমাদেও বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ