Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্যারিবিয়ায় নতুন তিনের ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

অ্যাশেজ শেষ করে মাত্র ৪ দিনের মাথায়ই ওয়েস্ট ইন্ডিজের মাটিতে শুরু হবে ইংল্যান্ডের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ব্রিজটাউন ২২ জানুয়ারি শুরু হয়ে সেখানেই শেষ ম্যাচ মাঠে গড়াবে ৩০ জানুয়ারি। ক্যারিবিয়ান সফরকে সামনে রেখে এরই মধ্যে ইংলিশ স্কোয়াড ঘোষণা করেছে ইসিবি। আর তাতে অবধারিতভাবে ঠাঁই মেলেনি অ্যাশেজ স্কোয়াডের কোনো সদস্যেরই!
আর তাতে ইংল্যান্ডের এই দলে প্রথমবারের মত ডাক পেয়েছেন ৩ ক্রিকেটার। তারা হলেন- জর্জ গার্টন, ডেভিড পেইন ও ফিল সল্ট। গার্টন ও পেইন এখন পর্যন্ত আন্তর্জাতিক ম্যাচ না খেললেও সল্টের আছে ইংল্যান্ডের হয়ে তিনটি ওয়ানডে খেলার অভিজ্ঞতা।
ইনজুরির কারণে জফরা আর্চার, ব্রাইডন চার্লর্স, স্যাম কারান, টম কারান, লুইস গ্রেগোরি, অলি স্টোন ও ডেভিড উইলিকে পাচ্ছে না ইংল্যান্ড। একসাথে এত পেসারের চোট নজিরবিহীনই বলা চলে। ক্যারিবীয়দের মাটিতে তাই ইংল্যান্ডের পেস ইউনিটকে বড় পরীক্ষা দিতে হতে পারে।
ক্যারিবীয় সফরে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড : এউইন মরগান (অধিনায়ক), মঈন আলী, টম ব্যান্টন, স্যাম বিলিংস, লিয়াম ডসন, জর্জ গার্টন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, টাইমাল মিলস, ডেভিড পেইন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলি ও জেমস ভিন্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যারিবিয়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ