Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুঘণ্টা অপেক্ষা করেও মোদীর বৈঠকে বলতে পারেননি মমতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ১:২৯ পিএম

দুঘণ্টার বেশি অপেক্ষা করতে হয়েছিল। কিন্তু তাও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভার্চুয়াল বৈঠকে কথা বলার সুযোগ মেলেনি। তা নিয়ে 'অসন্তোষ’ প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নবান্নের এক উচ্চপদস্থ কর্মকর্তাকে উদ্ধৃত করে একথা জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। ওই কর্মকর্তা পিটিআইকে জানিয়েছেন, ‘‌আজাদি কা অমৃত মহোৎসব’ সংক্রান্ত বৈঠকে বক্তাদের তালিকায় মমতার নাম ছিল না। বৈঠকে কথা বলার সুযোগ পাননি তিনি।

ওই সূত্র উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, পুরো ঘটনায় 'অসন্তোষ’ প্রকাশ করেছেন মমতা। পুরো ঘটনায় ক্ষুব্ধ হয়েছে রাজ্য প্রশাসনও। ওই কর্মকর্তা জানিয়েছেন, ‘‌আজাদি কা অমৃত মহোৎসব’ নিয়ে বৈঠক ডাকা হয়েছিল। বৈঠকের সভাপতিত্ব করেন মোদী। উপস্থিত ছিলেন অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রীরাও।

তবে এই প্রথম কেন্দ্রের বিরুদ্ধে এরকম অভিযোগ তুললেন না মমতা। চলতি বছর মে’তে করোনাভাইরাস সংক্রান্ত একটি বৈঠকেও একই অভিযোগ তুলেছিলেন। সেইসময় মমতা দাবি করেছিলেন, করোনা টিকা চাওয়ার জন্য কোনও প্রশাসনিক কর্তাকে না পাঠিয়ে তিনি বৈঠকে যোগ দিয়েছিলেন। কিন্তু কথা বলার সুযোগ না পেয়ে ‘অপমানিত’ বোধ করছেন। সূত্র: হিন্দুস্থান টাইমস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ