Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তি পেয়েছে ‘রাত জাগা ফুল’ সিনেমার ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১১:৪৩ এএম

সরকারি অনুদানে নির্মিত ‘রাত জাগা ফুল’ সিনেমা পরিচালনার মধ্যে দিয়ে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অভিনেতা মীর সাব্বির। আগামী ৩১ ডিসেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রাত জাগা ফুল’ সিনেমাটি। গতকাল সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় ইউটিউবে সিনেমাটির ১ মিনিট ৪২ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলার মুক্তি দেওয়া হয়েছে।

ট্রেলারটিতে সিনেমার প্রতিটি চরিত্র ছিল নজরকাড়া। ট্রেলারে বেশ কয়েকটি ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হতে দেখা গেছে এই মীর সাব্বিরকে। এছাড়া অভিনেতা ফজলুর রহমান বাবু ও চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশীও নজরে কেড়েছেন সবার। যা সিনেমাটির ব্যাপারে উত্তেজনার পারদ, যেন বাড়িয়ে দিয়েছে আরও কয়েকগুণ। ট্রেলারটি সামনে আসার পর নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে কৌতূহল। ট্রেলার দেখার পর উত্তেজনা চেপে রাখতে পারেননি অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ‘রাত জাগা ফুল’-এর অকুণ্ঠ প্রশংসায় মেতেছেন দর্শকেরা।

এর আগে গত ১৭ ডিসেম্বর ‘রঙে রঙে দুনিয়া’ শিরোনামে সিনেমাটি প্রথম গান ইউটিউবে প্রকাশ করা হয়। শফি মন্ডল ও এস আই টুটুল-এর গাওয়া গানটিও এরই মধ্যে দর্শক-শ্রোতা মহলে প্রশংসিত হচ্ছে।

সিনেমাটির প্রসঙ্গে মীর সাব্বির বলেন, এর গল্পটা কিন্তু মাথার উপর দিয়ে যাবে না, রোমান্টিক,থ্রিলার, অ্যাডভেঞ্চার এবং দেশের গল্প। সিনেমাটা দেখার পর মনে হবে সুন্দর একটা গল্প দেখলাম। একটি সিনেমাতে যা যা থাকা দরকার তার সবই আছে।আমি দর্শকদের তৃপ্তি দিতেই ‘রাত জাগা ফুল’ বানিয়েছি। বাকি দর্শক দেখে বলবেন। আশা করি ছবিটি সবার পছন্দ করবেন।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় ‘রাত জাগা ফুল’। সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মীর সাব্বির নিজেই। সিনেমাটিতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী, মীর সাব্বির, দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম ও নাজনীন চুমকীসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ