Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৪:২৯ পিএম

মির্জাপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। রবিবার সন্ধায় পৌর এলাকার পোষ্টকামুরী গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার ধর্ষিতার মা বাদী হয়ে মির্জাপুর থানায় মামলা করেছেন।
পুলিশ জানায়, পোষ্টকামুরী দক্ষিণ পাড়ার বাক্কা মিয়ার বখাটে পুত্র অনিক (১৮) পাশের বাড়ির ওই শিশুটিকে (১১) বাড়িতে একা থাকার সুযেগে ঘরে ঢুকে জোরপুর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন ঘটনাটি জানতে পেরে থানায় মামলা করে। বখাটে অনিক এর আগেও ওই পাড়ায় এধরনের একাধিক ঘটনা ঘটিয়েছ বলে স্থানীয়রা জানিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) রুবেল হোসেন বলেন, ধর্ষণের অর্ভিযোগ পাওয়ার পর ওই শিশুটিকে মেডিকেল চেকাপের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, শিশু ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে। # মো. জাহাঙ্গীর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ