Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

বিয়ের আসরে বসেই নিদ্রা কনের!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৩:৫৫ পিএম

নেট দুনিয়ায় কত কিছুই ভাইরাল হয়। প্রযুক্তির উন্নতির ফলে যে কোনও মুহূর্তই আচমকা ইন্টারনেটে ছড়িয়ে পড়তে পারে। সেই ভিড়েই এবার এই নতুন মজাদার ভিডিও। ঠিক কী দেখা গিয়েছে ভিডিওতে? সেখানে অপরূপ এক লাল শাড়ি পরিহিত কনেকে দেখা যাচ্ছে একটি সোফায় বসে ঢুলতে। বরকে দেখা যায় তার পাশে দাঁড়িয়ে থাকতে।

বিয়ে মানেই কয়েকদিন ধরে চলতে থাকে ব্যস্ততা। আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব মিলে দিনভর হইচইয়ের ফাঁকে বিশ্রামের অবসর কই! তার উপর যদি বিয়ে গড়ায় ভোর পর্যন্ত তারপর কি আর ঘুমকে দূরে রাখা সম্ভব? এমনই অবস্থা এক কনের। তাকে দেখা গেল বিয়ের আসরেই ঝিমোতে। ভিডিওটি তার অগোচরেই তুলে রাখেন তার কোনও বন্ধু। মজাচ্ছলে তোলা সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে দ্রুত। নেটিজেনরা মজা পেয়েছেন ভিডিও দেখে।

নববধূকে দেখে বোঝা যাচ্ছে, সেই মূহূর্তে ঘুমের অচেতনে তলিয়ে রয়েছেন তিনি। তাই তার ওই মুহূর্তের ভিডিও যে তোলা হচ্ছে সে সম্পর্কে কিছু বুঝে ওঠাই সম্ভব হচ্ছে না তার পক্ষে। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘এই দেখুন ঘুমন্ত কনে। সকাল তখন সাড়ে ৬টা। বিয়ে তখনও চলছে।’

ভিডিওটি তোলার পরে আপলোড করে দেয়া হয় সোশ্যাল মিডিয়ায়। ঘুমন্ত ওই কনেকে দেখে নানা মন্তব্য করেন নেটিজেনরা। অনেকেই মুগ্ধ ওই তরুণীকে দেখে। একজন ইউজার লিখেছেন, ‘আপনাকে এভাবে খুব সুন্দর দেখাচ্ছে।’ আরেকজনের কমেন্ট, ‘এমন সুন্দর ভিডিও আর দেখিনি।’ এমনই নানা সরস ও রসস্নিগ্ধ কমেন্ট করেছেন নেটিজেনরা। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোশ্যাল মিডিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ