Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে প্রকাশ্যে ছুরিকাঘাতে যুবক নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৩:৩৬ পিএম

যশোর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় প্রকাশে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাব্বির (২০) নামে এক যুবক খুন হয়েছেন। রবিবার (১৯ ডিসেম্বর) এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত সাব্বির শংকরপুর এলাকার আকবার হোসেনের ছেলে ও পেশায় চা-দোকানী। পূর্ব বিরোধের জের ধরে এ সাব্বিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুর ১২টার দিকে সাব্বির ও তার বন্ধুরা বাস টার্মিনাল এলাকায় আড্ডা দিচ্ছিলেন। এ সময় প্রতিপক্ষ সন্ত্রাসীরা সেখানে গেলে সাব্বিরের সঙ্গীরা পালিয়ে যায়। সাব্বিরকে একা পেয়ে সন্ত্রাসীরা উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বিগত পৌর নির্বাচনে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নয়ন’র বিপক্ষে অবস্থান নেয়ায় সাব্বিরের ওপর হামলা করা হয়। এছাড়া পার্শ্ববর্তী ছোটনের মোড়ে গত ২২ জুলাই রাতে শাওন ওরফে টুনি শাওনের হত্যার জের ধরে এই হত্যাকাÐের ঘটনাও ঘটতে পারে।

যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। যশোর পুলিশের মুখপাত্র ডিবি ওসি রুপন কুমার সরকার জানিয়েছেন, পূর্ব বিরোধের জের ধরে ছুরিকাঘাতে চা দোকানি সাব্বিরকে হত্যা করা হয়েছে। পুলিশ হত্যার কারণ উদ্ঘাটন ও জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ