Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শনিবার রাতে গুলশানে মোটরসাইকেল ও বাসের ধাক্কায় পথচারী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ২:৪৬ পিএম

শনিবার রাতে রাজধানীর গুলশানে মোটরসাইকেলের পরপরই বাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার (১৮ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে গুলশান কোকা-কোলার মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. শফিকুল ইসলাম (৩৭)।

নিহত ব্যক্তির চাচাতো ভাই ফারুক ইসলামের ভাষ্য অনুযায়ী, শুক্রবার রাতে গুলশান কোকা-কোলার মোড়ে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে শফিকুল ইসলামের। ওই পরিস্থিতি সামলে না উঠতেই যাত্রীবাহী বাস ভিক্টর ক্লাসিক পরিবহনের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যান তিনি। এতে মাথায় গুরুতর আঘাত লাগে তার। পরে গুরুতর আহত অবস্থায় রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৯৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয় শফিকুলকে। শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) অনিন্দ্য সরকার জানান, এ ঘটনায় যাত্রীবাহী বাস জব্দ করা হয়েছে। চালক পলাতক। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শফিকুল ইসলাম গুলশান নর্দার স্থায়ী বাসিন্দা মো. আবদুস সামাদের ছেলে। তিনি অবিবাহিত। একসময় ডিশ লাইন সংযোগ দেওয়ার ব্যবসায় জড়িত থাকলেও বর্তমানে বেকার ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ