Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে এলো ‘রাত জাগা ফুল’-এর প্রথম গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১১:৩৯ এএম

সম্প্রতি প্রকাশ্যে এসেছে মীর সাব্বির পরিচালিত আসন্ন সিনেমা ‘রাত জাগা ফুল’ এর ফার্স্ট লুক টিজার । আর সেই রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ্যে এলো ‘রাজ জাগা ফুল’ এর প্রথম গান ‘রঙ্গে রঙে দুনিয়া’। গানটিতে কণ্ঠ দিয়েছেন শফি মন্ডল ও এস আই টুটুল। মীর সাব্বিরের কথায় গানটির মিউজিক করেছেন ইমন চৌধুরী। শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে মীর সাব্বিরের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত হয়।

গানের ভিডিওতে ঐশী, মামুন অপু আর মীর সাব্বিরকে দেখা গেছে। তাদের সঙ্গে আরও অনেকেই ছিলেন। পুরো একটি মেলায় দৃশ্যায়ন হয়েছে গানটির। শত মানুষ, নাগরদোলা, বায়োস্কোপ, বাহারি পণ্যের দোকান, পুতুল নাচ সবকিছু দেখা গেছে গানে।

এ প্রসঙ্গে অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির বলেন, ‘‘রাত জাগা ফুল’ ছবিটি আমার স্বপ্নের প্রজেক্ট। অনেক পরিশ্রম ও যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করেছি। এতে রয়েছে পাঁচটি গান। প্রতিটি গানই আলাদা আলাদা স্বাদের। আজ প্রকাশ পেলো 'রঙ্গে রঙ্গে দুনিয়া' গানটি। আশা করি দর্শক-শ্রোতাদের গানটি আনন্দ দেবে।’

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় ‘রাত জাগা ফুল’। সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মীর সাব্বির নিজেই লিখেছেন। এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। আরো অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, এজাজুল ইসলাম, নাজনীন চুমকী প্রমুখ। প্রযোজনা করেছে ‘ফুলঝুরি মিডিয়া লিমিটেড’। আর এটির পরিবেশনার দায়িত্বে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

গত ৩১ অক্টোবর সেন্সর ছাড়পত্র পাওয়া সরকারি অনুদানের নির্মিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩১শে ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ