Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীর্ঘদিন পর বিজ্ঞাপনে অপি করিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ পিএম

দীর্ঘদিন পর কাজে ফিরেছেন নন্দিত অভিনেত্রী অপি করিম। বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে মুক্তিযুদ্ধের ইতিহাস তরুণ প্রজন্মের কাছে তুলে ধরার প্রয়াসে নির্মিত গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। অপি করিম ছাড়াও এখানে আরও ছিলেন একুশে পদকপ্রাপ্ত ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া পরিচালক নাসির উদ্দিন ইউসুফ। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেন সাকিব ফাহাদ।

নির্মাতা সাকিব ফাহাদ বলেন, মুক্তিযুদ্ধের অনেক গৌরবময় ইতিহাস রয়েছে। মুক্তিযোদ্ধাদের বয়ান, বই কিংবা তাদের কাছ থেকে শোনা অভিজ্ঞতার আলোকে তরুণ প্রজন্মের কাছে নিজের দেশের গল্প উপস্থাপন করার প্রয়াস গ্রামীণফোনের। সেইসাথে মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ইউসুফ স্যারের বাস্তব অভিজ্ঞতার একাংশের আলোকে নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। উনাকেও বিজ্ঞাপনে সচরাচর দেখা যায় না। এখানে আমরা তাকে পেয়েছি। সঙ্গে ছিলেন অপি করিম আপু। উনিও অনেকদিন কাজ করছেন না এখন। মুক্তিযুদ্ধ, যোদ্ধা ও দেশের প্রতি ভালোবাসার স্বরূপ তিনি কাজটি করতে রাজি হন।

মা হওয়ার পর কাজ থেকে কিছুটা বিরতি নিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। এরমধ্যে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হলেও অভিনয়ে দেখা যায়নি খুব একটা। দীর্ঘদিন পর গত ১০ ডিসেম্বর গ্রামীণফোনের এই বিজ্ঞাপনচিত্রের শুটিং করেন তিনি। আর গতকাল বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিজয়ের ৫০ বছরে বিজ্ঞাপনটি প্রচারে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ