Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে নিঁখোজের পর ডোবায় মিললো শিশুর বস্তাবন্দি লাশ

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১:০৭ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে নিঁখোজের ১৬ ঘন্টা পর হুমায়ারা হিমু (১০) নামে এক মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে লৌহজং থানা পুলিশ।
বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলা কনকসার ইউনিয়নের কাহেতারা এলাকার বাড়ির পাশের ডোবা থেকে বস্তাবন্দী আবস্থায় ওই শিশুর লঅশ উদ্ধার করা হয়।
নিহত হিমু স্থানীয় হানিফ বেপারীর মেয়ে। এর আগে গতকাল বুধবার দুপুর ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে হিমু নিখোঁজ ছিলো বলে জানিয়েছে পরিবার।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল বুধবার (১৫ই ডিসেম্বর) বেলা ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ওই শিশুটি। পরে অনেক খোঁজ করে না পাওয়ায় রাতে এ বিষয়ে লৌহজং থানায় একটি সাধারণ ডাইরি করে নিহতের পিতা হানিফ। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়ির পাশের ডোবার পাশে একটি অর্ধ ভাসমান বস্তা কুকুরকে টানতে দেখে সন্দেহ হলে বস্তাটি খুলে ওই শিশুটির মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
লৌহজং থানার এসআই রাজু মিয়া জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরিবার জানিয়েছে মেয়েটি গতকাল থেকে নিখোঁজ ছিলো। তবে প্রকৃতঘটনা কি তা মরদেহে ময়নাতদন্ত শেষে ও তদন্ত সাপেক্ষ বলা যাবে, তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ