Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এই বছর আর মুক্তি পাচ্ছে না ‘আগামীকাল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১২:১০ পিএম | আপডেট : ১২:৪৯ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২১

আগামী ২৪ ডিসেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিলো ইমন-মম ও সূচনা আজাদ অভিনীত সিনেমা ‘আগামীকাল’। থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন পরিচালক অঞ্জন আইচ। মুক্তি উপলক্ষে ইতিমধ্যে সিনেমাটির পোস্টার ও ট্রেলারও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। কিন্তু বুধবার হুট করে জানানো হলো নির্ধারিত তারিখে সিনেমাটি মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না।

এ প্রসঙ্গে পরিচালক অঞ্জন আইচ বলেন, ‘সিনেমাটি মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত হলেও প্রযোজনা প্রতিষ্ঠান চাচ্ছে আরও বেশি প্রচার-প্রচারণা চালিয়ে মুক্তি দিতে। এ ছাড়াও ডিসেম্বরে বেশ কিছু সিনেমা মুক্তি পাচ্ছে। আমরা চাই প্রতিটি ছবিই দর্শক দেখুক। তাই প্রতিযোগিতায় না গিয়ে নতুন বছরে ভালো দিনক্ষণ দেখে ‘আগামীকাল’ ছবিটি মুক্তির পরিকল্পণা নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।’

এদিকে সিনেমাটির প্রযোজক টুটুল চৌধুরী বলেন, ‘‘আগামীকাল’ দারুণ একটি গল্পের ছবি। আমাদের বিশ্বাস ছবিটি দর্শকরা দেখে মুগ্ধতা নিয়েই হল থেকে ফিরবেন। তাই আমরা চাচ্ছি বেশি হলে মুক্তি পাক ছবিটি। এই নামে একটি ছবি মুক্তি পাচ্ছে সেটা প্রতিটি দর্শকই জানুক। কিন্তু মুক্তির জন্য যে পরিমাণ প্রচার-প্রচারণার প্রয়োজন আমরা সেটা পারিনি। এখন পর্যন্ত ছবিটির গানও প্রকাশ করা হয়নি। তাই ছবিটির মুক্তি পেছাতে হচ্ছে আমাদের।’

মাসুদ মঞ্চ ইন্টারন্যাশনালের প্রযোজনায় নির্মিত সিনেমাতে ইমন-মম-সূচনা ছাড়াও আরো অভিনয় করেছেন আশীষ খন্দকার, ফারুক আহমেদ, শতাব্দী ওয়াদুদ, টুটুল চৌধুরী, তারিক স্বপনসহ অনেকেই।

সিনেমাটির নির্মাণ কাজ অনেক আগেই শেষ হলেও করোনার কারণে এতদিন মুক্তি দেওয়া সম্ভব হয়নি। অবশেষে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়াতে ২৪ ডিসেম্বর প্রেক্ষাগৃহে ‘আগামীকাল’ মুক্তির সিদ্ধান্ত নেয় প্রযোজনা প্রতিষ্ঠান। কিন্তু এবারও প্রচারণার সময় চেয়ে পিছিয়ে গেল সিনেমাটির মুক্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ