Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এখনি শুটিংয়ে ফিরছেন না মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১১:২৪ এএম

স্বামী রাকিব সরকারকে নিয়ে সউদী আরবে ওমরাহ পালন শেষে সম্প্রতি দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। দেশে ফিরেই ওয়েব ফিল্ম ‘কাগজের বিয়ে’-এর শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল তার। কিন্তু এখনি শুটিংয়ে ফিরছেন না মাহি। আলোচিত এই অভিনেত্রী জানিয়েছেন, অসুস্থতার কারণে ওয়েব ফিল্মটি আর ‘হয়তো’ করছেন না তিনি। সেই সঙ্গে সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

এক ফেসবুক পোষ্টে মাহি লিখেছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে কাগজের বৌ (কাগজের বিয়ে) হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ (কাগজের বিয়ে)-এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।’

এর আগে শোনা যাচ্ছিলো, আগামী ১৭ ডিসেম্বর থেকে চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বিয়ে’-এর শুটিংয়ে অংশ নিবেন। শুটিং হবে ধামরাইয়ে। কমল চৌধুরীর গল্পে চয়নিকা চৌধুরীর চিত্রনাট্যে ওয়েব ফিল্মটিতে আরও অভিনয় করছেন- ডিএ তায়েব, আবুল হায়াত, দিলারা জামান, চিত্রনায়ক ইমনসহ অনেকে।

গত ২৪ নভেম্বর মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন মাহি। এরপর মরু অঞ্চলে স্বামীর সঙ্গে রোম্যান্টিক ভঙ্গিমায় বিভিন্ন ছবি তুলে শেয়ার করেছেন। ভক্তরাও হয়েছিল আনন্দিত। কিন্তু এরই ফাঁকে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে তার একটি কলরেকর্ড ফাঁস হয়। যেখানে শোনা যায়, ডা. মুরাদ তাকে যাওয়ার জন্য জোর করছিলেন। এই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। সেই বিতর্কের রেশ ধরে মন্ত্রীত্ব হারান ডা. মুরাদ হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ