Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের বুকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১১:০৫ এএম

প্রেমিককে দেখা করার জন্য ডেকে পাঠিয়েছিলেন প্রেমিকা। দেখা হতেই প্রেমিককে জড়িয়ে ধরেন প্রেমিকা, করেন চুম্বনও। এরপরই প্রেমিকের বুকে বন্দুক ঠেকিয়ে গুলিবর্ষণ করেন তিনি। তবে অল্পের জন্য প্রাণে বেঁচেছেন প্রেমিক।
গতকাল বুধবার (১৫ ডিসেম্বর) রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্ত প্রেমিকার নাম মনীষা খাতুন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি। অবশ্য তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।
পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, বর্ধমানের কাটোয়া শহরের কেশিয়া মাঠপাড়ার বাসিন্দা লালচাঁদ শেখের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাগানেপাড়ার মনীষা খাতুনের। প্রায় তিন বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক ছিল।
কিন্তু সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয় বলে পুলিশকে জানান লালচাঁদ। মনীষাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান তিনি। একপর্যায়ে কাটোয়া ছেড়ে ঝাড়খণ্ডেও চলে গিয়েছিলেন প্রেমিকা মনীষা।
পুলিশ জানিয়েছে, দিন দু’য়েক আগেই ঝাড়খণ্ড থেকে কাটোয়ায় ফিরে আসেন মনীষা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে কাটোয়ার সার্কাস ময়দানের একটি গলিতে লালচাঁদকে দেখা করার জন্য আসতে বলেন তিনি।
এরপর ফিল্মি কায়দায় চুম্বন করে বুকে গুলি চালিয়ে দেন। গুলি লালচাঁদের জ্যাকেট ভেদ করে পেট ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য বেঁচে যান লালচাঁদ।
ইতোমধ্যেই কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন লালচাঁদ। প্রেমিকা মনীষা খাতুনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। অবশ্য ঘটনার পর থেকেই পলাতক ওই তরুণী। সূত্র : এনডিটিভি



 

Show all comments
  • Atiqul Hoque ১৬ ডিসেম্বর, ২০২১, ৬:৪৩ পিএম says : 0
    ভারতে পুরুষরা বিপদে আছে।
    Total Reply(0) Reply
  • নাজমুন জিনাত মুন ১৬ ডিসেম্বর, ২০২১, ৬:৪৩ পিএম says : 0
    প্রশ্নটা হলো,এতটুকুন মেয়ে গুলিটা পাইলো কোথায়?
    Total Reply(0) Reply
  • Md Masud Rana ১৬ ডিসেম্বর, ২০২১, ৬:৪৪ পিএম says : 0
    ভাগ্যক্রমে প্রেমিক বেঁচে গেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ