Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১২:১০ এএম

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটা গ্রামে এক প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে তুহিন নামে এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার সকালে সাতক্ষীরা সদর থানায় নির্যাতিত গৃহবধূর শ^াশুড়ি বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার আসামি তুহিন পাথরঘাটা গ্রামের তবিবার রহমানের ছেলে।
ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, গত মঙ্গলবার সকাল ১০টার দিকে গোসল শেষ করে ঘরের মধ্যে জামাকাপড় বদলানোর সময় তুহিন তার ঘরে ঢুকে পড়ে। এরপর ওড়না দিয়ে মুখ পেচিয়ে তাকে শারীরিক ও যৌন নির্যাতন চালায় সে। এসময় ঘটনাটি পুলিশ ও তার শ^াশুড়িকে বলতে নিষেধ করে কাউকে জানালে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে তুহিন। ওই গৃহবধূর শ^াশুড়ি বলেন, আমার ছেলে প্রতিবন্ধী। তুহিনের অপরাধের বিচার চাই।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার জানান, পরিবারটি খুব অসহায়। ধর্ষণের ঘটনায় মামলা রেকর্ড ও ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ