Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কুমিল্লায় কন্যাকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবন কারাদণ্ড

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৫:২৮ পিএম

কুমিল্লার দেবিদ্বারে কন্যাকে ধর্ষণের দায়ে পিতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার বিকেলে জেলা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের বিচারক জাহেদুল কবির এ রায় দেন। যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত জামশেদ আলমের (৪৫) বাড়ি দেবিদ্বার উপজেলায়।

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে রাষ্ট্রপক্ষের বিশেষ আইনজীবী মিজানুর রহমান মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১৬ সালের ২৪ জুলাই রাতে জামশেদ তার নিজ কন্যাকে ধর্ষণ করেন। ২৫ জুলাই ওই মেয়ের মা দেবিদ্বার থানায় জামশেদের নামে মামলা করেন। পুলিশ তাকে মামলায় গ্রেপ্তার করে। দীর্ঘ শুনানি শেষে বিচারক তাকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দিয়েছে।

মেয়ের মা বলেন,আমার স্বামী মেয়েকে কয়েকবার ধর্ষণ করেছে। এটা নিয়ে সালিশ হলেও সে একই কাজ আবার করে। এরপর আমি মামলা করি। তবে আমি তার মৃত্যুদণ্ড শুনতে চাইছিলাম। তার মতো মানষের বেঁচে থাকাটা মানে সমাজে পিতা শব্দটাকে কলঙ্কিত করা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ