Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইগাতী সীমান্তে জঙ্গল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার : গ্রেপ্তার-২

ঝিনাইগাতী ( শেরপুর ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ৭:০৪ পিএম

শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার নওকুচির গভীর জঙ্গল থেকে অটো চালক হোসেন আলী (৩৫) এর অর্ধগলিত লাশ উদ্ধার সহ হত্যার সাথে জড়িত অভিযোগে ২যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ ও ঝিনাইগাতী থানা পুলিশ। মঙ্গলবার র‌্যাব-১৪ এর আভিযানিক দল ও থানা পুলিশ যৌথভাবে মরদেহ উদ্ধার করে বলে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মো. ফায়েজুর রহমান জানান। নিহত অটো চালক শ্রীবরদী উপজেলার পৌর শহরের আশরাফ আলীর ছেলে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, শ্রীবরদী উপজেলার ভেলুয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুজন মিয়া (২৮) ও ঝিনাইগাতী উপজেলার নওকুচি গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সুমেল রানা(৩০)।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, ১ছেলে ১মেয়ের জনক হোসেন আলী তার বড় ভাই ইয়াকুব আলীর ক্রয়কৃত মিশুক অটো রিক্সাটি ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করছিল। গত ২৬নভেম্বর সকাল আনুমানিক ৯ঘটিকার দিকে শ্রীবরদী পৌর শহর থেকে যাত্রী নিয়ে বের হয়ে আর বাড়ী ফেরেনি। বহু খোঁজাখুঁজি করেও হোসেন আলীকে না পেয়ে ২৯নভেম্বর তার বড় ভাই আবুল কাশেম বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি সাধারণ ডাইরি করে। শ্রীবরদী থানা ঘটনার কোন কুল-কিনারা না পরায় নিহতের স্বজনরা বাধ্য হয়েই র‌্যাব-১৪ এর দারস্থ হয়। হোসেন আলীর ব্যবহৃত মোবাইল নম্বরের সুত্র ধরে সুমেল রানা ও সুজনকে গ্রেপ্তার করে র‌্যাব। আসামীদের দেয়া স্বীকারোক্তিতে মঙ্গলবার পাহাড়ি জঙ্গঁল থেকে হোসেন আলীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা জানায়, যাত্রীবেসে প্রথমে অটো রিক্সাটি পাহাড়ে নিয়ে যায়। পরে হোসেন আলীকে হত্যা করে মাটিতে পুঁতে রেখে ব্যাটারীগুলো ১০হাজার টাকায় বিক্রি করে দু'জনে ভাগ করে নেয়। ঝিনাইগাতী থানা পুলিশ অটো রিক্সাটিও উদ্ধার করেছে।

এসময় র‌্যাব-১৪ এর অধিনায়ক(সিও) ইউং কমান্ডার রুকুনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার(নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, সহকারী কমিশনার জয়নাল আবেদীন ও ঝিনাইগাতী থানার ওসি মো. ফায়েজুর রহমান সহ আইন শৃংক্ষলা বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ