Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নান্দাইলে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৩

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

ময়মনসিংহের নান্দাইলে বেপরোয়া দুই মোটরসাইকেল সংঘর্ষে সুমন মিয়া (৩৫) নামে এক ব্যক্তি যুবক নিহত হয়েছে। এঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়। শনিবার সকাল সকালে নান্দাইল ত্রিশাল আঞ্চলিক সড়কের চরভেলামারী গ্রামে ওই দূর্ঘটনাটি ঘটে। নিহত সুমন পার্শবর্তী গফরগাঁও উপজেলার ঘাঘড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে।


জানা যায়, শনিবার সকালে রফিক উদ্দিন ভুইয়া সেতুর ওপর দিয়ে সুমন মিয়া মোটর সাইকেল যোগে মধুপুর বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তিনজন আরোহি নিয়ে বিপরীত দিক থেকে আরেকটি মোটর সাইকেল দ্রুতবেগে যাচ্ছিল। পথে চরভেলামারী নামকস্থানে পৌছালে দুই মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাথায় মারাত্বক আঘাত পেয়ে ঘটনা স্থলেই নিহত হয় সুমন। এসময় আরও তিনজন আহত হন। এঅবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত তিনজন হলেন মোটর সাইকেল চালক রাব্বি (১৬), মুসা (১৭) ও রাকিব মিয়া (১৬)। তাদের বাড়ি নান্দাইল উপজেলার চরভেলামারী গ্রামে।

নান্দাইল থানার উপপরিদর্শক সবুর উদ্দিন জানান, নিহত ব্যক্তি বেঙ্গল কোম্পানীতে চাকরি করতেন। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ বিনা ময়না তদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ