Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ধ্যায় টিএসসিতে উন্মুক্ত হবে ‘শান’র ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৩:১৮ পিএম

সিয়াম আহমেদ ও পূজা চেরীর নতুন সিনেমা ‘শান’ মুক্তি পাচ্ছে ৭ জানুয়ারি। এ উপলক্ষে চলছে জোর প্রচারণা। আজ (১০ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে সিনেমাটির ট্রেলার মুক্তি দেয়া হবে। এ উপলক্ষে সিয়াম, পূজাসহ পুরো শান টিম যাচ্ছে টিএসসিতে। সেখানেই উপস্থিত দর্শকদের সামনে উন্মুক্ত করা হবে সিনেমাটির ট্রেলার।

‘শান’ প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির ডাস চত্বরে ‘শান’ চলচ্চিত্রের কলাকুশলীরা দর্শকদের সামনে উন্মুক্ত করবেন এর ট্রেলার। একই সময়ে ট্রেলারটি অনলাইনেও উন্মুক্ত করা হবে। শান টিম টিএসসিতে উপস্থিত থাকবে বিকাল সাড়ে ৫টা থেকেই।

জানা গেছে, সিনেমাটিতে যারা গান গেয়েছেন সেই শিল্পীরাও আজ টিএসসিতে উপস্থিত থাকবেন এবং গান পরিবেশন করবেন।

‘শান’ সিনেমা নতুন করে আলোচনায় এসেছে গত ৬ ডিসেম্বর পোস্টার প্রকাশের পর। সেখানে দেখা গেছে কেবল সিয়ামকে। পোস্টারজুড়ে অ্যাকশনের ছাপ স্পষ্ট। রক্তাক্ত সিয়ামের চেহারায় যেন ক্ষোভের আগুন জ্বলছে। পোস্টারটি পোস্ট করে জাজ ক্যাপশনে লিখেছিলো ‘বাঘ দেখলে কেউ তালি দেয় না। বাঘ দেখলে ভাগে!’ এটি নজর কেড়েছে সিয়াম ভক্তদের।

একটি সত্য ঘটনা অবলম্বে ‘শান’ সিনেমাটির কাহিনি লিখেছেন আজাদ খান। ফিল্মম্যানের ব্যানারে আজাদ খানের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান। আর অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমাটি নির্মাণ করেছেন এম রাহিম। এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ