Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্ষণের সময় ধরা পড়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১২:০১ পিএম

এক স্কুল ছাত্রীকে কৌশলে বাড়ীতে ডেকে নিয়ে ধর্ষণের সময় ধরা পড়ে এক যুবক আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। নীলফামারীর সৈয়দপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর ধর্ষণকারী যুবক আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকালে সদর উপজেলা শহরের গোলাহাট এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ফয়সাল (২৮), একই এলাকার নাঈম হোসেনের ছেলে। তার বিরুদ্ধে থানায় মামলা করেছেন শিশুটির বাবা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন দুই সন্তানের বাবা ফয়সালের স্ত্রী বাসায় ছিলেন না। তিনি একটি বিয়ের অনুষ্ঠানে বোতলাগাড়ী ইউনিয়নের বালাপাড়া গ্রামে বাবার বাড়িতে যান।

এ সুযোগে ফয়সাল মেয়েটিকে রাস্তা থেকে কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে আসেন এবং শিশুটিকে ধর্ষণ করেন।

স্থানীয়দের সন্দেহ হলে বাড়ির ভেতর ঢুকে মেয়েটিকে উদ্ধার করে ও ফয়সালকে আটকে রাখে। একপর্যায়ে ওই যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মামুনা আক্তার জানান, আত্মহত্যার চেষ্টাকারী ফয়সালকে অক্সিজেন দেওয়া হয়েছে। বর্তমানে সে শঙ্কামুক্ত।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ