Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

একই বোতলের বিষপানে স্বামী ও স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

কালীগঞ্জ(ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ২:৩৬ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে একই বোতলের বিষপানে স্বামী ও স্ত্রী আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। তারা হলেন উপজেলার বানুড়িয়া গ্রামের মিন্টু শেখের পুত্র রিপন হোসেন (৩৫) ও তার স্ত্রী রিয়া বেগম (৩০)। স্থানীয়রা তাদেরকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তির পর স্বামী আশংকামুক্ত হলেও স্ত্রীর অবস্থা সংকটাপন্ন। বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার বানুড়িয়া গ্রামে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রতিবেশী সাজ্জাত হোসেন জানান, গত ১ বছর আগের প্রেমের সম্পর্ক করে যশোর ফতেপুর গ্রামের রিয়া বেগমের সাথে রিপনের বিয়ে হয়। কিন্তু এখন পর্ষন্ত তাদের বিয়েটি রিয়ার পরিবার মেনে নেয়নি। এনিয়ে মিন্টুর পরিবারে মনোমালিন্য চলছিল। এছাড়াও সংসারে অভাব সহ নানা পারিবারিক কলহে বুধবার সকালে নিজ বাড়িতে স্ত্রীর সামনেই রিপন বিষপান করছিল। এ সময় তার স্ত্রী রিয়া ওই বিষের বোতলটি কেড়ে নিয়ে বোতলে থাকা বাকি সব বিষ খেয়ে ফেলে। এ সময় স্বামী স্ত্রীর চিৎকার চেচামেচি শুনে প্রতিবেশিরা এগিয়ে আসেন। এরপর তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানায়, বিষপানে হাসপাতালে ভর্তি স্বামী আশংকামুক্ত হলেও স্ত্রীর অবস্থা সংকটাপন্ন।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা জানান, এ ব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনি ব্যাবস্থা নিবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ