Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে শরীরে দাহ্য পদার্থ ঢেলে মহিলার আত্মহত্যার চেষ্টা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ২:৫৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় ষাটোর্ধ্ব মহিলা শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে আত্নহত্যার চেষ্টার ঘটনা ঘটিয়েছেন বলে জানা গেছে।এই ঘটনায় মহিলাটির শরীরের ৫০ শতাংশের বেশী অংশ পুড়ে গেছে বলে ধারণা করছেন স্বজনসহ ঘটনাস্থলে আসা দর্শণার্থীরা।আশঙ্কাজনক অবস্থায় মহিলাটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

জানা গেছে,তারাকান্দা উপজেলার ১নং তারাকান্দা ইউনিয়নের বকশীমূল গ্রামের মইদুল ওরফে মজু মিয়ার স্ত্রী ছুলে(৬৫)আজ ১২ আগষ্ট সকালে আনুমানিক সাড়ে ৯ টার সময় নিজ ঘরের দরজা আটকে শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন দিয়ে আত্নহত্যার চেষ্টা করে বলে জানান স্বজনরা।পরে মহিলাটির আত্নচিৎকার শুনে বাড়িতে থাকা লোকজন। ঘরের দরজা খুলে মহিলাটিকে উদ্ধার করা সম্ভব না হলে অন্য ঘরের সিলিংয়ের মাধ্যমে গৃহবধূকে উদ্ধার করে ভাতিজা জীবন এবং নাতি সূজন।পরে স্বজনরা মহিলাটিকে এ্যাম্ভুলেন্স যোগে হাসপাতালে প্রেরণ করে।

এই বিষয়ে মহিলার ছেলে রফিকুল ইসলাম(৫০) বলেন,আমার মায়ের শরীরের বেশীর ভাগ অংশই পুড়ে গেছে।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ডাক্তারগণ তাকে ঢাকা বার্ণ ইউনিটে স্থানান্তর করেছেন।আমরা তাকে ঢাকায় নিয়ে যাচ্ছি।

এই বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের এর সাথে কথা বললে তিনি জানান-ঘটনাটি শুনেছি এবং থানা পুলিশের এসআই আব্দুস সবুরকে ঘটনাস্থলে পাঠিয়েছি।স্থানীয়দের সাথে কথা বললে তারা জানান-মহিলাটি স্থানীয় বাজারে পিঠার দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতো।পারিবারিক কলহের কারণে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারেন মহিলাটি বলে ধারণা তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ