Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লাইভে এসে মামলার হুমকি দিয়েছেন সানাই মাহবুব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ১০:২৮ এএম

একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব এখন বিনোদন জগত ছেড়ে বেছে নিয়েছেন ইসলামের পথ। নিয়মিত নামাজ পড়েন, রোজা রাখেন, চলাফেরাও করেন বোরকা-হিজাব পরে। সেই সানাই মাহবুব হঠাৎ ফেসবুক লাইভে এসে মামলার হুমকি দিয়েছেন। তার অভিযোগ কিছু অসাধু ফেসবুক ইউজারের বিরুদ্ধে। যারা তার আগের ছবি ও ভিডিও ব্যবহার করে মানুষকে বিভ্রান্ত করছে বলে দাবি সানাইয়ের।

দীর্ঘদিন পর লাইভে এসে সানাই মাহবুব বলেন, ‘অনেক ফেসবুক গ্রুপ ও ইউটিউব চ্যানেল থেকে আমার আগের লাইভ, গানসহ নানা কিছু প্রকাশ করা হচ্ছে। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। আমি এখন ইসলামের পথে রয়েছি। এসব করা আইনের পরিপন্থী। আমার ভিডিও ব্যাবহার করে, টাকা কামানোর এসব হীন কাজ কিভাবে করতে পারেন আপনারা! তাই আমি আইনি পথে চলার সিদ্ধান্ত নিয়েছি। দ্রুতই এসব চ্যানেল কিংবা গ্রুপের বিরুদ্ধে মামলা করবো। একজন পর্দাশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন। আমি চাই আপনারা যারা এমন করছেন তারা এসব বন্ধ করুন। না হয় আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।’

উল্লেখ্য, সিনেমার নায়িকা হওয়ার জন্য শোবিজে আসেন সানাই। কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছিলেন। কিন্তু হঠাৎ সার্জারি করিয়ে বিতর্কের তুঙ্গে চলে আসেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একসময় অশ্লীল ছবি ও ভিডিও পোস্ট করে আটকও হয়েছিলেন। এরপর ক্ষমা চেয়ে ছাড়া পান। মাঝে অসুস্থ হয়ে আইসিইউতে কঠিন সময় পার করার পর পুরোপুরিই পাল্টে যান তিনি। গত জুলাই মাসে তিনি ঘোষণা দেন, শোবিজ ছেড়ে ইসলামী জীবন বেছে নিয়েছেন।



 

Show all comments
  • Mahmud ৪ ডিসেম্বর, ২০২১, ৩:০০ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ; একজন মানুষ হিসেবে তার এমন পরিবর্তনকে সবারই শ্রদ্ধা করা উচিত। বিপদগামীতা থেকে নিজেকে সুপথে পরিচালিত করেছেন;তাই তাকে সহযোগীতা করা সবার দ্বায়িত্ব। একমাত্র অমানুষ তথা পশুত্বমনা সাম্প্রদায়িক তথাকথিত ধর্মহীন প্রগতিশীলরাই; তার এই পরিবর্তকে মেনে নিতে পারেনা;কারণ তাদের কাছে পরকাল কিংবা মৃত্যুর ভয় নেই
    Total Reply(0) Reply
  • আমার সোনার বাংলা ৪ ডিসেম্বর, ২০২১, ৬:০১ পিএম says : 0
    এই পৃথিবীতে একজন মানুষের জীবনের সবচেয়ে বড় ও আচার্য ঘটনা হচ্ছে তার উপর মহান দয়ালু ও ক্ষমাশীল আল্লাহর পক্ষ থেকে ক্ষমা, হেদায়াত ও রহমত। ফিআমানিল্লাহ প্রিয় বোন। আপনি সমাজের অন‍্যান‍্য পথ ভ্রষ্ঠ ভাই বোনদের জন্য আদর্শিক উদাহরণ। আল্লাহ্ আপনাকে ও আপনার পরিবারের সকলকে ক্ষমা করে দিন। আমিন।
    Total Reply(0) Reply
  • Nazrul Islam Sohag ৪ ডিসেম্বর, ২০২১, ৬:০২ পিএম says : 0
    · আলহামদুলিল্লাহ সবাই নিজেদের ভুল বুঝে আল্লাহর পথে ফিরে আসবে।ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply
  • Gazi Mizanurrahman ৪ ডিসেম্বর, ২০২১, ৬:০২ পিএম says : 0
    নিশ্চয় তওবা পিছনের পাপসমূহকে ধংস করে, আল্লাহ সৎকর্মশীলের মর্যাদা বাড়িয়ে দিলে কেউ তা কমাতে পারবেনা,! তাই ভরসা রাখুন আল্লাহর উপর !
    Total Reply(0) Reply
  • মোঃঅলি ৫ ডিসেম্বর, ২০২১, ৪:৫৬ এএম says : 0
    পর্দাশীল নারী যে কতটা পাওয়ারফুল হতে পারে তা আপনারা দেখবেন। অসাধারণ বাক্য
    Total Reply(0) Reply
  • Md. Yeasin ১০ ডিসেম্বর, ২০২১, ৭:৫৩ পিএম says : 0
    মানুষ ভালো থাকলে ভালো পথে গেলে কিছু কিছু মানুষের অযথা চুলকায় তাদের জন্য বলছি তারা অতি দ্রুত চুলকানির মলম কিনে নিন ভালো হয়ে যাবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহবুব


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ