Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খন্দকার মাহবুব জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ১০:০২ এএম | আপডেট : ১১:৪২ এএম, ৩১ ডিসেম্বর, ২০২২

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী খন্দকার মাহবুব হোসেনের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে না।

শুক্রবার (৩০ ডিসেম্বর) গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ শিশির মনির।

খন্দকার মাহবুবের জুনিয়র মাসুদ রানাও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘স্যারের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। তার অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে না। তাকে এভারকেয়ার হাসপাতালের ক্রিটিক্যাল ইউনিটে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে।

ফুসফুসে পানি আসায় গত সোমবার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় প্রবীণ এই আইনজীবীকে। অবস্থার অবনতি হলে রাতেই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভেন্টিলেশন সাপোর্টে নেওয়া হয়।

কিছুদিন আগে সিঙ্গাপুর থেকে চেকআপ করে দেশে ফেরেন সিনিয়র এই আইনজীবী।

৮৬ বছর বয়সী খন্দকার মাহবুব এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে আইসিইউ থেকে সুস্থ হয়ে বাসায় ফেরেন।

 

 



 

Show all comments
  • MD. GOLAM KIBRIA ৩১ ডিসেম্বর, ২০২২, ১১:৪৮ এএম says : 0
    আল্লাহ খন্দকার মাহবুব সাহেবের যদি হায়াত থেকে থাকে তবে তাকে তাড়াতাড়ি সুস্থতা দান করুন । যদি হায়াত না থেকে থাকে ঈমানের সাথে খাতেমা বি খায়ের নছিব করুন । তিনি রাষ্ট ও সমাজের বহু কল্যাণ মূলক কাজ করেছেন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খন্দকার মাহবুব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ