Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুধ ও মাংসে দেশ আজ স্বয়ংসম্পুর্ণ- হবিগঞ্জে প্রতিমন্ত্রী মাহবুব

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২০ পিএম

বেসরকারী বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে কৃষি ও শিল্প খাতে সাধিত হয়েছে বিপ্লব। খামার গড়ে উঠেছে প্রতিটি বাড়িতে। দুধ ও মাংসে দেশ আজ স্বয়ংসম্পুর্ণ।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রাঙ্গনে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী ।
প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় ‘‘ স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে আয়োজিত প্রদর্শনীতে ৪০ জন খামারী অংশগ্রহন করেন। প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ প্রদর্শনী ঘুরে দেখেন এবং স্থানীয় খামারীদের সাথে কথাও বলেন। এসময় উপস্থিত ছিলেন অন্যদের মধ্যে চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকসহ প্রাণিসম্পদ বিভাগের কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ