Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে রাজশাহীতে বিভাগীয় বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত

রাজশাহী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৮:৪৩ পিএম

রাজশাহী জেলা বিএনপির উদ্দ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বিভাগীয় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ এর সভাপতিত্ব করেন।
মঙ্গলবার (৩০নম্বেবর) বিকাল ৪টায় বাটার মোড়ে বিএনপির চেয়ারপারসন ৩বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক মন্ত্রী কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য আব্দুল্লাহ আল নোমান,বিশেষ অতিথি,বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত, মহানগর বিএপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদেক হোসেন বুলবুল, প্রধান বক্তা সাবেক সিটি মেয়র ও কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মিজানুর রহমান মিনু,
মহানগর বিএপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথদা, সদস্য গোলাম মস্তফা মামুন, জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান সজন, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন,বন ও পরিবেশ সম্পাদক সাংবাদিক ডাক্তার ফজলুর রহমান মুক্তা, বাঘা উপজেলা যুবদলের আহবায়ক জুয়েল খাঁন, সিনিয়র যুগ্ন-আহবায়ক শফিউর রহমান শফি, বাঘা উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আসলাম,সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আড়ানী পৌর যুবদলের যুগ্ন-আহবায়ক রুহুল আমিন, যুগ্ন-সম্পাদক, মিলন প্রাং,জয়নাল আবেদীন,সদস্য তহিবুল ইসলাম, একরাম আলী, বাউসা ইউনিয়ন যুবদলের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ বিভাগীয় বিএনপির সর্বস্তরের নেতা-কর্মিরা এই সমাবেশে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ