Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ১৪ সেরা করদাতাকে সম্মাননা প্রদান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৮:৩৩ পিএম

খুলনায় সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ১৪ জনকে সেরা করদাতা সম্মাননা-২০২১ প্রদান করেছে কর অঞ্চল-খুলনা। আজ বুধবার সকাল ১১টায় কর অঞ্চল-খুলনার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেরা করদাতাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।
সেরা করদাতারা হলেন খুলনা সিটি কর্পোরেশন এলাকায় এস এম মনিরুজ্জামান শাহীন, মোঃ শরিফুল ইসলাম, মোঃ রবিউল আহসান, নির্মল চন্দ্র বণিক, কাজি আমিনুল হক, ফিরোজা বেগম, বি এম আছলাম উদ্দিন এবং জেলা পর্যায়ে মোঃ জিয়াউল হাসান, মোঃ শামীম আহসান, কাজী হেদায়েত উল্লাহ, অনুপ কুমার সাধু, গাজী হারুন অর রশিদ, মহাসিনা শিরীন ও চিন্ময় সাহা।
প্রধান অতিথির বক্তব্যে খুবি ভিসি বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য কর প্রদানযোগ্য নাগরিকের কর প্রদান করা একটি আবশ্যিক দায়িত্ব। সময়মতো ও নিয়মিত আয়কর প্রদান করলে প্রাতিষ্ঠানিক এবং ব্যক্তির আয়ের স্বচ্ছতা থাকে। আমাদের দেশে অনেকেই কর প্রদানের বিষয়টিকে এখনো ঝামেলা মনে করেন। এজন্য সচেতনতামূলক কার্যক্রম জোরদার করা প্রয়োজন। তিনি সেরা করদাতাদের আন্তরিক ধন্যবাদ জানান।
কর অঞ্চল-খুলনার কর কমিশনার মোঃ ফারুক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কর আপীল অঞ্চল-খুলনার কর কমিশনার আ.স.ম. ওয়াহিদুজ্জামান, কাস্টমস্ এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট-খুলনার কমিশনার মোঃ সামছুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করদাতা

১ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ