Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় অর্ধগলিত অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৩:৪০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নের জানখালী (ভাইজোড়া) গ্রামের আকরাম মিয়ার ইট ভাটার পশ্চিম পাশে বলেশ্বর নদের পাড় থেকে মঙ্গলবার দুপুরে অজ্ঞাতনামা এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানাযায়, ৪ ফুট উচ্চতার ওই নারীর মুখমন্ডল বিকৃত ও অর্ধগলিত। তার পড়নে ধূষর সাদা ছাপার ছেড়া কাপড়, খয়েরী ও সবুজ রংয়ের পেটিকোট, একটি হাতের কব্জিতে দুইটি চুড়ি রহিয়াছে, গলায় একটি সাদা কালো রংয়ের পুতির মালা এবং হাতের কব্জি নেটের জাল দিয়া বাধা। লাশের মাথায় কোন চুল নেই।
ধারনা করা হচ্ছে মধ্য বয়সি নারীকে দূর্বৃত্তরা ২০/২৫ দিন পূর্বে হাত বেঁধে পাশবিক নির্যাতন শেষে শ^াসরোধ করে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দিয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোঃ ইব্রাহীম ঘটনাস্থল পরিদর্শণ করে জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশের কুইক রেসপন্স টিমসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করি। লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। মযনা তদন্তের রিপোর্ট হাতে পেলেই আসল রহস্য জানা যাবে। এ নারীর পরিচয় জনার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ