Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে গৃহবধূকে রাস্তা থেকে ধরে মারধর

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ২:৫০ পিএম

নেছারাবাদ উপজেলার পাটিকেলবাড়ীতে বিউটি বেগম (৪৫) নামে এক গৃহবধূকে রাস্তা থেকে ধরে বেদম মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। একই গ্রামের হারুন-অর-রশিদ গাজী নামে এক ব্যক্তি তাকে মারধর করেছেন। সোমবার সকালে গুয়ারেখা ইউনিয়নের এগারগ্রাম সম্মিলনি বিদ্যালয় এলাকা সড়কে বসে বিউটি বেগম মারধরের শিকার হয়েছেন। হারুন অর রশিদের মারের আঘাতে বিউটি বেগম নেছারাবাদ উপজেলা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় বিউটির পক্ষ থেকে তার স্বজনরা থানায় একটি অভিযোগ দিয়েছেন।

হাসপাতালে ভর্তি বিউটি বেগম অভিযোগ করে বলেন, হারুন অর রশিদ তার মেয়ে তানিয়ার স্বামীর বড় ভাই। বছর খানেক ধরে তার মেয়ে নিখোজ রয়েছে। এ ঘটনায় বিউটি বেগম মেয়ে জামাই মিরন গাজীর বড় ভাই হারুনকে দোষারোপ করে অভিযোগ করে আসছেন। সেই অভিযোগের রেশ ধরে সোমবার সকালে বিউকে রাস্তা থেকে ধরে হারুন অর রশিদ গাজী মারধর করেছে।

অভিযোগ অস্বীকার করে হারুন অর রশিদ বলেন, বিউটি বেগম আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করে আসছে। তার সাথে এ নিয়ে বিরোধ চলছে। তাই রেশ ধরে সোমবার সকালে আমাকে একা পেয়ে তার ছেলে ও বিউটি আমাকে মারতে আসে। এসময় আমি তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছে। তাকে কোন মারধর করিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারধর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ