Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগুয়েরোর অবসরের খবর গুজব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

অবসরে চলে যাচ্ছেন সার্জিও আগুয়েরো? বয়সটা কেবল ৩৩, ফর্মটাও একেবারে অবসরে চলে যাওয়ার মতো না। তবে বুকের সমস্যার কারণে তিনি অবসরের সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর বের হয়েছিল। স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমানো বলেছিলেন, অবসরের সিদ্ধান্ত জানিয়ে আগামী সপ্তাহেই নাকি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনও করবেন তিনি।
এই খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন আগুয়েরোর সাবেক সতীর্থ সামির নাসরিও। তিনি জানিয়েছিলেন, আগুয়েরোর সঙ্গে কথা হয়েছে। আগুয়েরো নাকি সিদ্ধান্তটি চ‚ড়ান্তও করে ফেলেছেন।
তবে এই ঘটনা সত্যি নয় বলে দাবি করেছেন বার্সেলোনার নতুন কোচ জাভি হার্নান্দেজ। গতপরশুরাতে নগর প্রতিদ্ব›দ্বী এস্পানিওলকে হারানোর পর ম্যাচশেষে জাভি জানিয়েছেন, আগুয়েরোর অবসরের ব্যাপারে কিছুই জানেন না তিনি, ‘আমি এই সম্পর্কে কিছুই জানি না। তার সঙ্গে অন্য একদিন কথা বলেছিলাম, যেটা বের হয়েছে (অবসরের গুঞ্জন) সত্যি নয়। আমাদের কাছে এই সংক্রান্ত কোনো খবর নেই। জানি না কোত্থেকে এলো।’
এমনকি আগুয়েরোর আবারও খেলার ব্যাপারেও আশাবাদী জাভি, ‘সে শান্ত আছে। আমি তাকে বলেছি যখন সুস্থ হয় তখন যেন আসে। এটা আসলে স্বাস্থ্যগত ব্যাপার। আমাদের অপেক্ষা করতে হবে এবং সবকিছু দেখে খুঁজে বের করতে হবে।’
চলতি মৌসুমেই এক দশক কাটানোর পর ম্যানচেস্টার সিটি ছাড়েন আগুয়েরো। যোগ দেন বার্সেলোনায়। ক্লাবটির হয়ে আলাভেজের বিপক্ষে খেলার সময়ই বুকে ব্যথা অনুভব করেন তিনি। তখন জানানো হয়, তিন মাসের জন্য ছিটকে গেছেন আর্জেন্টাইন তারকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ